স্টাফ রিপোর্টার, শিকড় সন্ধানে : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে উপজেলা জাতীয়পার্টি ও  যুব সংহতির উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ অক্টোবর শনিবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার পন্ড গার্ডেন পার্ক মিলনায়তনে এ সভাটি উপজেলা যুবসংহতির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয়পার্টির সভাপতি মোঃ মীর আনোয়ার হোসেন এবং এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধূরী হাজারী।

আরও উপস্থিত ছিলেন- সিনিয়র সহ সভাপতি শফিক চৌধুরী, যুব সংহতির সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ, সহ-সভাপতি হান্নান শাহ্, সাংগঠনিক সম্পাদক আলম বাদশা, যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম রিপন, কাঞ্চন পৌরসভার জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলী হোসেন খান ও মহিলা বিষয়ক সম্পাদক সুরাইয়া বেগম প্রমুখ।

সভায় প্রধান অতিথি মীর আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, দেশে খুন সন্ত্রাস ও অন্যায় অত্যাচার বেড়ে গেছে। তাই পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ডাকে পূণরায় জাতীয়পার্টির প্রতীক লাঙ্গল মার্কায় সমর্থন দিয়ে উন্নয়নশীল ও শান্তি প্রিয় বাংলাদেশ গড়তে হবে। এ সময় জাতীয়পার্টি থেকে রূপগঞ্জে জনমানুষের গ্রহণযোগ্য প্রার্থী নমিনেশন পাবেন বলে জানায়।

 

অনুষ্ঠানের সভাপতি সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, রূপগঞ্জের অনেক উন্নয়ন বাকী আছে। সাধারণ মানুষ সত্যিকারের উন্নয়ন থেকে বঞ্চিত। তাই অবহেলিত ও সাধারণ মানুষের শান্তি প্রতিষ্ঠায় তরুণ সমাজকে সাথে নিয়ে এ অঞ্চলে জাতীয় পার্টিকে পূণরুজ্জীবিত করতে চাই। এ সময় তিনি আরো বলেন, দেশের যত উন্নয়ন হয়েছে, তা পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আমলেই শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here