রাসেল মাহমুদ  ঃনারায়ণগঞ্জ  রূপগঞ্জে পুর্বাচল উপশহরে অবস্থিত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ এর সিপিসি-৩ এর ক্যাম্পে র‌্যাবের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলনে জানানো হয় আলুভর্তি ট্রাক থেকে ১’হাজার পিস ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১এর কোম্পানী ৩ এর সদস্যরা। বুধবার রাতে গাজীপুর বাইপাস সড়কের নাওজোড় এলাকায় বিশেষ অভিযান চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করা হয়।
দুপুরে র‌্যাব-১ এর সিপিসি-৩ এর পুর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী সংবাদ সম্মেলন করেন বলেন গোপন সংবাদরে ভিত্তিতে বুধবার রাতে গাজীপুর বাইপাসের নাওজোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী করার সময় র‌্যাব-১ এর কোম্পানী-৩ এর সদস্যরা।

দিনাজপুর হতে নারায়নগঞ্জ গামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটি থামানোর সংকেত দিলে ট্রাক রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাবের ধাওয়ায় দু-জনকে আটক,ও গাড়ী তল্লাশী করে আলুর বস্তার নিচে প্লাষ্টিকের চার বস্তার ভিতরে ১’হাজার পিস ফেন্সিডিল আটক করে। আনুমানিক মুল্য ১০শ’লাখ টাকা। তিনি আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিঞ্জাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন, দীর্ঘদিন যাবত পন্য পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন অঞ্চলে ফেন্সিডিল পাচার করে আসছে মিজানুর রহমান ও রুবেল শেখ।
আটককৃতরা হলেন, নবাবগঞ্জ থানার কাঠাল হরিনাথপুরের মৃতরমজান আলীর ছেলে মিজানুর রহমান,শিবগঞ্জ থানার ছোট নারায়নপুরের তোতা শেখের ছেলে রুবেল শেখ। এসময় ৩টি মোবাইল ফোন ও ট্রাকটি (ঢাকা মেট্রোড-১১৬৮১২) জব্দ করা হয়। আটককৃত দুই জন ও জব্দকৃত ট্রাকের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here