শিকড় সন্ধানে ডেস্ক রিপোর্ট:  রাজধানীর ওয়ারী থেকে ডাকাতির চেষ্টাকালে দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হল- মিলন ও মনা। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ২টি চাকু উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টায় ওয়ারী থানাধীন হাটখোলা রোড এলাকা থেকে ডাকাতির চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা হয়েছে।

বংশালে ইয়াবাসহ গ্রেফতার : বংশালে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে এপিবিএন-৫। গ্রেফতারকৃতের নাম সামছুল আলম। বৃহস্পতিবার বিকালে বংশাল থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ১৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে বংশাল থানায় মামলা হয়েছে। ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলে এপিবিএন সূত্রে জানা যায়।

মাদক সেবন ও বিক্রির দায়ে গ্রেফতার ৬৩ : রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here