রাসেল মাহমুদ :  রাজধানীর খিলক্ষেত এলাকায় প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেছে রাইদা পরিবহনের একটি বাস।  এ ঘটনাটি  ঘটেছে সোমবার সকালে খিলক্ষেত  মোড় এলাকায় ফুটওভার ব্রীজের পাশে।

তারপর  জরুরি সেবা ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের সদস্যরা। এ ঘটনায় যাত্রীরা অক্ষত অবস্থায় রয়েছেন। প্রাইভেটকারটির ডান পাশে কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও যাত্রীরা অক্ষত রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার এরশাদ হোসেন  বলেন, সকালে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বাসটিকে উল্টে থাকতে দেখি। ফায়ার সার্ভিসের পর্যবেক্ষণে দেখা যায়- রাইদা পরিবহনের বাসটি সাদা প্রাইভেটকারটিকে ধাক্কা দিয়ে নিজেই উল্টে যায়। এ ঘটনায় কেউ আহত বা নিহত হয়নি।

এদিকে রোববার রাতে খিলক্ষেত এলাকাতেই রাইদা পরিবহন আরেকটি বাস সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটিয়েছে।পুলিশের খিলক্ষেত থানার ডিউটি অফিসার এসআই জাহাঙ্গীর আলম জানান,

রাতে খিলক্ষেতের হোটেল রিজেন্সি ও লা মেরিডিয়ানের মাঝামাঝি সড়কে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় রাইদা পরিবহনের আরেকটি বাস। এতে মোটরসাইকেল আরোহী হাত-পায়ে আঘাত পান। পরে ড্রাইভারের সঙ্গে সমঝোতা করে ওই আরোহী চলে যান। এ ঘটনায় কোনো  অভিযোগ বা জিডি হয়নাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here