ডেমরা প্রতিনিধি: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ডেমরায় দু:স্থদের মাঝে শাড়ি, লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বড়ভাঙ্গা বাড়ির মালিক কল্যাণ সমিতির উদ্যোগে ৭ শতাধিক দু:স্থ মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সভাপতি তালুকদারসহ গোলাম মোস্তফা খোকন ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাসুর উদ্যোগে তার ডেমরা বাজার কার্যালয়ে এক হাজার দু:স্থ মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে। এ  সময় উপস্থিত এম.এ সোহেল, আলতাফ হোসেন সেলিম, রহিম মেম্বার, হাবিবুর রহমান সোহেল প্রমূখ।
এদিকে সামাজিক ও সেবামূলক সংগঠন “আল মোস্তফা” সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শনিবার সকালে বামৈল এলাকায় তিন শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী হিসেবে সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়। সংগঠনের  প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বি.এইচ.এস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি  ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিন, জহিরুল ইসলাম জহির, মো. আলী  জিন্নাহ, সৈয়দ শহীদ, রাসেল ভূঁইয়া, মোস্তফা কামাল, মো. সোহেল, ফয়সাল (পরশ),  জাহাঙ্গীর মিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here