স্টাফ রিপাের্টার, শিকড় সন্ধানে:
ব্যাপক নির্বাচনী মিটিং-মিছিল ও গণসংযোগসহ প্রচার প্রচারণার শেষ দিনে ঢাকা-৫ আসনের মাতুয়াইলে বিশাল গণর‌্যালী ও মিছিল বের করেছে আওয়ামী লীগ।

মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা লুৎফর রহমান খাঁনের নেতৃতে বৃহস্পতিবার বিকালে এ কর্মসূচী পালন করা হয়। এ সময় র‌্যালীটি মাতুয়াইল কবরস্থান মসজিদ এলাকা থেকে শুরু করে বিভিন্ন সড়ক ও অলিগলি প্রদক্ষিন শেষে কোনাপাড়া কনকর্ড মাঠে শেষ হয়।

এ সময় আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান মোল্লা একটি পথসভায় কর্মীদের উদ্যেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়ে এলাকাবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান।

পথসভা শেষে প্রার্থী হাবিবুর রহমান মোল্লার নেতৃত্বে সমবেত হওয়া নেতাকর্মীসহ এলাকার অন্তত ৫০ হাজার মানুষের উপস্থিতিতে একটি বিশাল মিছিল যাত্রাবাড়ীর দিকে রওয়ানা হয়। এদিকে মিছিলে “ জয় বাংলা, জয় বঙ্গবন্ধু” ও নৌকার স্লোগানে পাড়া-মহল্লা ও সড়ক মুখরিত হয়ে ওঠে।

এ সময় উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলসহ ঢাকা-৫ আসনের থানা , ডিএসসিসি ওয়ার্ড ও সাবেক ইউনিয়ন ভিত্তিক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা, শিক্ষক নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের নবীন-প্রবীণ নেতাকর্মী ও সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here