নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, নারায়ণগঞ্জ পুলিশের মধ্যে অনুভূতি জন্মেছে। আমরা কারো অধীনে নয়। আমরা আইজি স্যারে লোক আমরা ডিআইজি স্যারে লোক। মাদক সন্ত্রাসী যে দলেরই হোক না কেন কোন ছাড় দেয়া হবে না।

বৃহষ্পতিবার নারায়ণগঞ্জ পুলিশ লাইন মাঠে “পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে হারুন বলেন, নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব আমাদের। আমরাই নিশ্চিত করব এ এলাকার শান্তি। কোন ব্যক্তি এসে পুলিশের মধ্যে বিভাজন সৃষ্টি করবে তা আমরা পুলিশ বাহিনী হতে দেব না। সন্ত্রাসীদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে শোষণ মুক্ত নারায়ণগঞ্জ উপহার দেয়া হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু সড়ক সহ সারা নগরীতে ফুটপাত হকার মুক্ত করা হয়েছে। মানুষ এখন শান্তিতে চলাফেরা করতে পারছে। নারায়ণগঞ্জের সকল এমপি মেয়র সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছে। মাদক জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচাল করে পুলিশ নগরবাসির আস্থা অর্জন করেছে। সকল সাংবাদিক পুলিশ কে সহযোগিতা করছে।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ  বলেন, গুটি কয়েক পুলিশ সদস্যের জন্য গোটা পুলিশ বাহিনীর সুনাম নষ্ট হতে দেব না। যারা জনগণের পকেটে ইয়াবা ডুকাইয়া হায়রানী করছে তাদেরকে বিচারের আওতায় আনা হবে।

তিনি বলেন, জঙ্গির ঘাটি নয় নারায়ণগঞ্জ হবে শান্তির অভয়ারণ্য। কোন ভূমিদস্যুর স্থান এখানে হবে না।

এছাড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি  চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন , নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,  জেলা পুলিশের সকল কর্মকর্তা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here