শিকড় সন্ধানে ডেস্ক : হালের সেনসেশন বলিউড অভিনেতা রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত হরর-কমেডি ‘স্ত্রী’ মুক্তির দিন আয় করেছে প্রায় সাত কোটি রুপি। আগে থেকেই বলা হচ্ছিল, গল্পের কারণেই ছবিটি সাড়া ফেলবে। প্রত্যাশামতো বক্স অফিসে হিট করেছে স্ত্রী।

গতকাল শুক্রবার বলিউড ছবি স্ত্রী মুক্তি পায়। সিনেব্যবসায়ী ও বিশ্লেষকরা মুক্তির দিনে আয়ের ব্যাপারে যে অনুমান করেছিলেন, তা ছাড়িয়ে গেছে। আর এতে পরিচালক অমর কৌশিক বেশ খুশি।

শুক্রবার প্রথম দিন ছবিটি ৬ কোটি ৮২ লাখ রুপি আয় করে। স্ত্রী ছবিটি শুধু বক্স অফিসেই সন্তুষ্টি অর্জন করেনি, চলচ্চিত্র সমালোচকদেরও দৃষ্টি কেড়েছে। দর্শক ও সমালোচক উভয়েই স্ত্রী ছবির প্রশংসা করছেন।

সিনেলেখক রাজ ও ডিকে মিড ডে-কে বলেছেন, ছবির আইডিয়াটা দারুণ। রাতে একাকী ভ্রমণে পুরুষও নিরাপদ নয়। যদি পুরুষ রাতে বের হন, তখন নারীসঙ্গ জরুরি। তাদের উচিত সঠিক পোশাক পরা, নহলে ভূত এসে তাদের নিয়ে যাবে!

চান্দেরি নামের একটি ছোট শহরে থাকেন রাজকুমার রাও, ছবিতে যার নাম ভিকি। বড় হৃদয়ের মানুষ বলেই তাঁর পরিচিতি। সেই ভিকি স্মার্ট, সুন্দরী ও রহস্যময়ী এক নারীর প্রেমে পড়েন। যখনই মেয়েটি আসতে বলে, ভিকিও সুরসুর করে হাজির হন।

শহরে একটা ভয় বিরাজ করে। মনে করা হয়, রাতে একা পেলে ছেলেদের ওপর হামলা করে এক মেয়ে। তবুও ভিকি যায়। কে সেই মেয়ে? সে কি পেতনি? জানতে হলে ছবিটি দেখতে হবে। কুসংস্কারাচ্ছন্ন শহরে কিছু মাতবরের দৃষ্টিভঙ্গি দেখেও দর্শক মজা পাবে। উল্টো পায়ে হাঁটা, চুল খোলা থাকলে ভূত-পেতনি ধরে— এমন কুসংস্কারেরও মুখোমুখি হবে দর্শক।

সবাই আশা করছেন, সপ্তাহান্তে ছবিটির আয়ের অঙ্ক বেশ মোটাই হবে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here