স্টাফ রিপোর্টার, শিকড় সন্ধানে: ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, আগামী সংসদ নির্বাচনসহ ‘বাংলাদেশের কোনো অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করবে না ভারত। কারণ, এটি ভারতের কোনো নির্বাচন নয়।’
শুক্রবার দুপুরে চাঁদপুরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজে ভারতীয় অর্থায়নে মহাত্মা গান্ধী মিলনায়তন উদ্বোধন শেষে ভারতীয় হাইকমিশনার এসব কথা বলেন। বক্তব্যে আরো বলেন, বাংলাদেশে গণতন্ত্র এখন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে  গেছে। এই ধারা অব্যাহত থাকুক ভারত এমনটি প্রত্যাশা করছে।

কলেজের প্রতিষ্ঠাতা আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন চাঁদপুর-৪ আসনের সাংসদ শামছুল হক ভুইয়া, চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার শওকত ওসমান প্রমুখ।

ভারতীয় হাই কমিশনারকে চাঁদপুরে স্বাগত জানান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি এমপি ও কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here