ভারতের অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘রাখি বন্ধন’-এর সেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন কারিগরি দলের এক সদস্য। জানা গেছে, কলকাতার আনোয়ার শাহ রোডের ভারতলক্ষ্মী স্টুডিওতে গতকাল শনিবার সন্ধ্যায় সিরিয়ালটির শুটিং চলার সময় এ দুর্ঘটনা ঘটেছে। কারিগরি দলের এই সদস্য ছিলেন একজন বিদ্যুৎকর্মী। নাম সুব্রত বৈরাগী।

এদিকে ঘটনার তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, সুব্রত বৈরাগীর বয়স ৩২। তাঁর বাড়ি বাঘাযতীনের রিজেন্ট কলোনি এলাকায়। তিনি বিভিন্ন সিরিয়ালের সেটে ইলেকট্রিকের কাজ করতেন। ঘটনার দিন স্পট লাইট ও পেডেস্টাল ফ্যান সারানোর কাজ করছিলেন। হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে ছিটকে পড়েন। সহকর্মীরা তাঁকে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা সুব্রতকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার ব্যাপারে ‘রাখি বন্ধন’ সিরিয়ালের পরিচালক, প্রযোজক কিংবা এর সঙ্গে সংশ্লিষ্ট কেউ কিছু বলেননি। তবে ঘটনার পর সবাই হতবাক হয়ে যান। দ্রুত শুটিং স্থগিত করা হয়।

এদিকে ‘রাখি বন্ধন’ সিরিয়াল নিয়ে স্টার জলসা কর্তৃপক্ষের ঘুম চলে গেছে। কারণ, অনেক দিন থেকেই ‘রাখি বন্ধন’ সিরিয়ালটি জনপ্রিয়তার শীর্ষ তালিকায় ছিল। কিন্তু এবার গল্প বদলে গেছে। গল্প এগিয়ে গেছে ১২ বছর। এই সিরিয়ালের অন্যতম প্রাণ খুদে রাখি চ্যাটার্জি আর বন্ধন চ্যাটার্জি। এই চরিত্র দুটিতে এত দিন যারা অভিনয় করেছে, সেই কৃতিকা চট্টোপাধ্যায় ও সোহম বসু রায় চৌধুরী আর নেই। এখন এই দুটি চরিত্রে এসেছেন নতুন দুজন শিল্পী। এক মাস না যেতেই বোঝা গেছে, সিরিয়ালটির গল্প নিয়ে নিরীক্ষা পছন্দ করেননি দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here