এস এম রুবেল মাহমুদ ঃ রূপসীর বৈশাখী মেলা শেষে করে বাসায় ফেরার পথে এক গার্মেন্টকর্মী (১৫} গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তার সঙ্গে থাকা তার বান্ধবী দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিযে তিন ধর্ষককে আটক করেছে। রোববার রাতে রূপসী প্রধান বাড়ি সংলগ্ন বালুর মাঠে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক নাজিম উদ্দিন আটককৃত ধর্ষকদের জবানবন্দির বরাত দিয়ে বলেন, রোববার রাতে ঐ দুই গার্মেন্ট কর্মী রূপসী এলাকা থেকে বৈশাখী মেলা শেষ করে বরপা বাগানবাড়ি এলাকার ভাড়াটিয়া বাসায় ফিরছিলো। পথিমধ্যে আগেই থেকেই উৎপেতে থাকা ৬ বখাটে তাদের পথিরোধ করে তুলে নেয়।

পরে একজনকে রূপসী প্রধান বাড়ি সংলগ্ বালুর মাঠে নিয়ে ৬ বখাটে পালাক্রমে ধর্ষণ করে। আরেক গার্মেন্টকর্মীকে ধর্ষণের চেষ্টা করলে সে দৌড়ে পাশ্ববর্তী মসজিদের ছাদে গিয়ে নিজেকে রক্ষা করে। এদিকে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ চেষ্টা চালিয়ে জামালপুরের মেলান্দ টুপকার চর এলাকার আনিসুর রহমান, রূপসী প্রধান বাড়ির আনোয়ার হোসেনের ছেলে আকাশ মিয়া ও একই এলাকার ঈমান আলীর ছেলে ইসমাঈলকে আটক করেছে। উপরিদর্শক বলেন, বাকী তিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here