মো.শাহেল মাহমুদঃ  বাংলা নববর্ষ বরণ উপলক্ষে দেশের সরকারী বেসরকারী প্রতিটি প্রতিষ্ঠানে “পান্তা ভাত ও মাছ” এর আয়োজন করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। প্রধান মন্ত্রীর এই উদ্যোগ বাংলা নববর্ষের আমেজকে আরো তরান্বিত করেছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। নারায়নগঞ্জের রূপগঞ্জে ১লা বৈশাখের মঙ্গল শোভাযাত্রা ও বর্নাঢ্য র‌্যালী শেষে বৈশাখী মেলার শুভ উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন। এসময় মন্ত্রী আরো বলেন, বাঙ্গালীর প্রাণের উৎসব বাংলা নববর্ষ । এদিনের প্রধান আকর্ষণ মঙ্গল শোভাযাত্রা ও বর্নাঢ্য র‌্যালী। যা বাঙ্গালী জাতীকে করে সুসংহত  এবং জাগিয়ে তোলে প্রাণের স্পন্দন।

মঙ্গল শোভা যাত্রাটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে  উপজেলা চত্তর, মঠের ঘাট, ও মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় মাঠ পদক্ষিন করে। পরে উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত মেলার শুভ উদ্ভোধন করেন মন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কমিশন মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা,  নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, ভিপি মনির, তারাবোপৌর যুবলীগ নেতা আব্দুল আউয়াল, দাউদপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম, সাংবাদিক রাসেল মাহমুদ (আনন্দ টিভি), ইমদাদুল হক দুলাল (বাংলাদেশের খবর), মো.শাহেল মাহমুদ ( দৈনিক বর্তমান), রুবেল মাহমুদ ( সময়ের আলো), সাইদুর রহমান ( ছিএনএন বাংলা), বিপ্লব হাসান(কলকাতা টিভি), শেখ সুমন (দেশের কন্ঠ), জিন্নাত হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here