বিনোদন ডেস্ক : বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলা বষবরণ উপলক্ষে রূপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী  রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজে তিন দিন ব্যাপী বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী।

আগামী রবিবার বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপিত হবে। রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজে এবারের বর্ষবরণ অনুষ্ঠানে বাংলাদেশ চলচ্চিত্রের একাধিক তারকা শিল্পী নৃত্য এবং সংগীত পরিবেশন করবেন। ধারণা করা হচ্ছে গোলাম দস্তগীর গাজীর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে বড় অনুষ্ঠান হবে রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজে। মন্ত্রী আগামী রবিবার ১৪ এপ্রিল বাংলা বর্ষ বরণ অনুষ্ঠানের উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী।

মেলায় সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন আওয়ামী লীগ নেতা ফিরোজ ভূইয়া। রূপসী  নিউ মডেল স্কুল এন্ড কলেজে যে সকল শিল্পীরা নৃত্য এবং সংগীত পরিবেশন করবেন তার মধ্যে রয়েছে সারা বাংলার জনপ্রিয় কণ্ঠ শিল্পী মমতাজ বেগম এমপি , বাংলাদেশে চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা, কণ্ঠ শিল্পী হৃদয় খান, সালমা, মিলা,নদী, লিজা, জাহিন, নাট্য অভিনেতা সিয়াম অভিনেত্রী তিশা সহ অনেকে। এছাড়া তারকা শিল্পীর সংখ্যা বাড়তে পারে।

জানা গেছে প্রথম দিন ঢাকের তালে তালে নৃত্যের মাধ্যমে মঞ্চ মাতাবেন পূর্ণিমা। সংগীত পরিবেশন করবেন হৃদয় খান, সালমা,। দ্বিতীয় দিন সংগীত পরিবেশনের কথা রয়েছে মিলা ,লিজা ,নদী।

তৃতীয় দিন মঞ্চ মাতাবেন মমতাজ বেগম।  প্রত্যেক দিন একাধিক নাট্য অভিনেতা অভিনেত্রী নৃত্য পরিবেশন করবেন।

এছাড়া মুড়াপাড়া সরকারি কলেজে গোলাম দস্তগীর গাজীর উদ্যোগে বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

প্রসঙ্গত শিল্প অঞ্চল খ্যাত রূপগঞ্জে শ্রমিকদের বিনোদনের তেমন কোন ব্যবস্থা নেই। প্রতি বছর পহেলা বৈশাখে বাংলা বর্ষবরণ অনুষ্ঠানের মাধ্যমে গোলাম দস্তগীর গাজী বিনোদনের ব্যবস্থা করেন। আর এতে রূপগঞ্জে তার জনপ্রিতা বৃদ্ধি পেয়েছে। শুধু তাই নয়  মন্ত্রী শিল্পীদের  কল্যাণেও কাজ করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here