রাসেল মাহমুদ: র‌্যাব-১ এর সিপিসি-৩ রূপগঞ্জ টিমের সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাস থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেন। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়।

বুধবার ভোরে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের নাবিল পরিবহনের এসি বাস থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়। বিকেলে র‌্যাব-১ সিপিসি-৩ এর রূপগঞ্জের পূর্বাচল শিমুলিয়া এলাকার ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী, সহকারী পুলিশ সুপার সুজয় সরকার।

সংবাদ সম্মেলন শেষে উদ্ধারকৃত ফেন্সিডিলের পাশে র‌্যাব সহকারী মোঃ আনছার উদ্দিন

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক যোগে নাবিল পরিবহনের একটি বাসে বিপুল পরিমান ফেন্সিডিল বহন করে নিয়ে যাওয়া হচ্ছে। পরে র‌্যাব এর একটি টিম গোরাই মিলগেট এলাকায় ওই যাত্রীবাহী বাসটি আটক করেন।

পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার দাউদপুর এলাকার মৃত মোজাহারের ছেলে আব্দুল হান্নান ও নবাবগঞ্জ থানা তিখুর এলাকার মৃত ইহছাক আলী ছেলে তাহাজুল ইসলাম মধূ। পরে বাসের বাম পাশের মালামাল রাখা বক্সে সুকৌশলে লুকানো অবস্থায় দুই বস্তা ভর্তি ৭১২ বোতল ফেন্সিডিল, তিন মোবাইল ফোন ও নগদ ৭’শ ৫০ টাকাসহ এসি বাসটি জব্দ করা হয়।

আটক ওই দুইজন র‌্যাবের জিজ্ঞাসাবাদে বলেন, তারা ফেন্সিডিল গুলো পরষ্পরের সহযোগীতায় বাসের মাধ্যমে বহন করে ঢাকায় এনে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের বিক্রি করছে।

আরএম/শিস/এসএন

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here