সিলেট প্রতিনিধি, শিকড় সন্ধানে: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ১৫তম কার্যকরী পরিষদের সভাপতি হিসেবে দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জিয়াউল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের জুনেদ আহমদ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ চলে। দুপুর ১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন আজিজ খান। এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক করিমা বেগম এবং সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক আশীষ কুমার বণিক।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি রিফাত আল মামুন (ইনকিলাব), যুগ্ম সম্পাদক সাফকাত মনজুর (সবুজ সিলেট), কোষাধ্যক্ষ এনামুল হাসান (নয়াদিগন্ত) ও দপ্তর সম্পাদক মেহেদী কবীর (যুগান্তর)। কার্যনির্বাহী সদস্য পদে ইমরান হোসাইন (জনকন্ঠ), আরাফ আহমদ (মানবজমিন) ও মোয়াজ্জেম আফরান (সংবাদ)।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here