সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা/উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগপ্রাপ্তদের বিধিমোতাবেক বেতন-ভাতাদি দেয়া হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫

করোনায় আক্রান্ত হলেন র‌্যাবের নির্বাহী হাকিম সরওয়ার আলম

রিপোর্টারের নাম / ১০২ বার
আপডেট সময় রবিবার, ৭ জুন, ২০২০

স্বাধীন বার্তা২৪ ডেস্কঃ এবার প্রাণঘাতী মহামারি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নির্বাহী হাকিম ও আইন কর্মকর্তা মো. সরওয়ার আলম। শনিবার (৬ জুন) মধ্যরাতে তার এক ফেসবুক স্ট্যাটাসে সরওয়ার আলম নিজেই করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে স্ট্যাটাস প্রদান করেণ।

টাইমলাইনে তিনি লিখেছেন, আমার “COVID 19 পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। আলহামদুলিল্লাহ, শারীরিকভাবে ভালো আছি। সবার নিকট দোয়া ও ক্ষমার দরখাস্ত রইল।” দেশে করোনা সংক্রমণের পর থেকে সরওয়ার আলম সঙ্গরোধ নিশ্চিত ও সামাজিক দূরত্ব নিশ্চিত করন এবং নকল মাস্ক ও গ্লাভস বাজারজাত করনের বিরুদ্ধে অভিযান পরিচালনাসহ রমজানে বেশ কয়েকটি ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন।

সরওয়ার আলম ২৭তম বিসিএসের মাধ্যমে প্রশাসনে যোগ দেন। বর্তমানে তিনি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদর দপ্তরের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৯ সালে রাজধানীর ক্যাসিনোগুলোতে অভিযান চালিয়ে ব্যাপক আলোচনায় আসেন র‌্যাবের এই নির্বাহী হাকিম ও আইন কর্মকর্তা মো. সরওয়ার আলম।

যশোরে করোনায় প্রথম মৃত্যু<>


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »