বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫   * আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।  * করোনা থেকে আামাদের সবাইকে আল্লাহ্  রক্ষা করুন।

কলারোয়ায় সন্তানদের হত্যার পর মায়ের আত্মহত্যা

শিকড় সন্ধানে ডেস্ক : / ৮২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছেন মা মাহফুজা (৩০)।

আজ বৃহস্পতিবার ১ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মাহফুজা ওই গ্রামের ট্রাকচালক শিমুল হোসেনর স্ত্রী। নিহত শিশুরা হলো- মাহফুজ (৮) ও মোহনা (৬)।

এলাকাবাসী জানান, লাঙলঝাড়া গ্রামের মাহফুজা খাতুনের শ্লীলতাহানির চেষ্টা করে স্থানীয় যুবক হৃদয় হোসেন। এ ঘটনায় তিনি অপমানিত বোধ করে পরিবারের সদস্যদের মাধ্যমে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে জানান। কিন্তু নুরুল ইসলাম এ বিষয়টি নিষ্পত্তি করতে গড়িমসি করতে থাকেন। সামনে ইউপি নির্বাচনের দোহাই দিয়ে সময়ক্ষেপণ করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন মাহফুজা খাতুন। এরই একপর্যায়ে দুই শিশুসন্তানকে হত্যার পর মাহফুজা খাতুন আত্মহননের পথ বেছে নেন।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, গৃহবধূ মাহফুজা খাতুন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এর আগে তিনি তার দুই সন্তানকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করেন বলে জানান তিনি। নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিহতের স্বামী শিমুলকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

এসএস/মনির


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »