সোমবার, ১৬ মে ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
শিকড় সন্ধানে নোটিশ :
মিডিয়াভুক্ত সাপ্তাহিক শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com  * প্রিয় পাঠক, আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।

চকবাজারে বিস্ফোরকসহ গ্রেফতার ৪

মো. আল-আমীন
শুক্রবার, ৫ মার্চ, ২০২১

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে বিপুল পরিমাণ বিস্ফোরক পদার্থসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার ৪ মার্চ মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিধানিক দল তাদের গ্রেফতার করে। গ্রেফতার ব্যক্তিরা হলেন- মো. হৃদয় (২২), মো. মুন্না ওরফে রজব (২১), মো. নুরে আলম তপু (৩৯), ও মোহাম্মদ রাব্বি (১৯)।

শুক্রবার ৫ মার্চ দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর লালবাগ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজাউল করিম।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীর চকবাজারের চক সার্কুলার রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫ হাজার ৯৯১ পিস বিস্ফোরক জাতীয় দ্রব্য, একটি মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গোপনীয়তার সঙ্গে দীর্ঘদিন ধরে বিস্ফোরক জাতীয় পদার্থ বিক্রি করে আসছিলেন তারা। এ ধরনের বিস্ফোরক জাতীয় পদার্থ বিক্রির ফলে বিভিন্ন দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। এমনকি মানুষের জীবনহানিও হতে পারে।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে চকবাজার মডেল থানায় দুটি মামলা দায়ের হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এসএস/মাসুম


Theme Created By ThemesDealer.Com
Translate »