বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫   * আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।  * করোনা থেকে আামাদের সবাইকে আল্লাহ্  রক্ষা করুন।

ডেমরায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ঢাকা জেলা প্রশাসন  

ডেমরা প্রতিনিধি : / ২৭৬ বার
আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
ডেমরায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ঢাকা জেলা প্রশাসন  

চলমান ভয়াবহ করোনা পরিস্থিতে রাজধানীর ডেমরায় সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট চালু রাখা ও স্বাস্থ্যবি লঙ্ঘন করার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে ঢাকা জেলা প্রশাসন। ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলমের নেতৃত্বে শনিবার বিকেলে ষ্টাফ কোয়ার্টার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এ সময় ডেমরা-যাত্রাবাড়ী সড়কে চলাচলকারী আসিয়ান পরিবহন নামে (ঢাকা মেট্রো-ব ১৪-৬২৮২) একটি যাত্রীবাহী বাসে অতিরিক্ত যাত্রী নেওয়ার কারণে চালককে ৫০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি বাস থেকে অতিরিক্ত যাত্রী নামিয়ে দেওয়া হয় । এছাড়া  ওই এলাকায় বিকাল ৫ টার পরে দোকান চালু রাখায় মালাই সুইটস নামে একটি মিষ্টির দোকান, অস্থায়ী বার্গারের দোকান ও মাস্ক না পড়া পথচারীদের জরিমানা করা হয়। এ সময় সরকারি নির্দেশ অমান্যকারীদের মোট ৮ টি মামলা দিয়ে ৪৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম সংশ্লিষ্ট সকলকে সচেতন করে বলেন, ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় অবশ্যই বিকাল ৫ টার মধ্যে এলাকার সমস্ত দোকানপাট বন্ধ করতে হবে। সেই সঙ্গে নিজেদের করোনামুক্ত রাখতে সরকারি নির্দেশনা অনুযায়ী অবশ্যই সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »