রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
শিকড় সন্ধানে নোটিশ :
মিডিয়াভুক্ত সাপ্তাহিক শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com  * প্রিয় পাঠক, আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।

নির্বাচনী সহিংসতা কি না তা খতিয়ে দেখা হবে: সিইসি

শিকড় সন্ধানে ডেস্ক :
সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে-পরে দেশের বিভিন্ন স্থানে যেসব হত্যার ঘটনা ঘটেছে তা নির্বাচনী সহিংসতা কি না তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তবে নির্বাচনকে কেন্দ্র করে একটা মৃত্যুও তাদের কাছে স্বাভাবিক নয় বলে জানান সিইসি।

সোমবার বিকাল ৪টার পরে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ইউপি নির্বাচনের আগে-পরে দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে প্রাণহানির ঘটনা ঘটেছে। বাড়িঘর ভাঙচুর, আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে। হত্যাকাণ্ডের শিকার হয়েছেন নির্বাচিত জনপ্রতিনিধিরাও।

এসব বিষয় নিয়ে কথা বলতে গিয়ে সিইসি বলেন,‘ নির্বাচনের সময়ে প্রাণহানির ঘটনাগুলো নির্বাচন ইস্যুতে কি না তা খতিয়ে দেখা হবে। কারণ একটা মৃত্যুও আমাদের কাছে স্বাভাবিক নয়। আমরা কেউ সহিংসতা চাই না। সামনের দফার নির্বাচনে যাতে এমনটা না ঘটে সেজন্য আমরা বেশ কিছু পদক্ষেপ নিতে যাচ্ছি। এর আগে সারাদেশের আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচনের সঙ্গে যুক্ত কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছি। যাতে করে এমন ঘটনা আর না ঘটে সেজন্য ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছি।’

 


Theme Created By ThemesDealer.Com
Translate »