শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫   * আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।  * করোনা থেকে আামাদের সবাইকে আল্লাহ্  রক্ষা করুন।

ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

জাহিদুল হাসান (রিমন) / ৮২ বার
আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী এক কিশোরীকে কৌশলে বাড়ীর অদূরে নিয়ে গণধর্ষণ করেছে সিএনজি স্কুটার চালকসহ ৬ যুবক। এই ঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে নারকীয় এই ঘটনাটি ঘটে। আটককৃতদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

জানা যায়, ১১ জানুয়ারি সোমবার বিকালে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হলে একই বাড়ির ইজিবাইক চালক এক সন্তানের জনক টিটু কৌশলে ইজিবাইকে তুলে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এরপর তাকে ঘুরিয়ে ফিরিয়ে রাতে আইটপাড়া গ্রামের সিএনজি স্কুটার চালক শিপন, একই গ্রামের সিএনজি স্কুটার চালক মিজানুর রহমান রিপনসহ ৬জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা কিশোরীটিকে একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায়।

আশেপাশের লোকজন টের পেয়ে কিশোরীটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌছে দেয়। বাড়ি ফিরে কিশোরীটি পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। এরপর স্থানীয়ভাবে কিছু প্রভাবশালীরা বিষয়টি মীমাংসার চেষ্টা করে। গত সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। রাতভর অভিযান চালিয়ে টিটু (২০), শিপন (২৫), রিপন (৪৫) ও আ: মালেককে (৪৫) আটক করে। ভিকটিমের মা বাদী হয়ে, বিগত মঙ্গলবার ৬ জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদ হোসেন বলেন, সোমবার ১৮ জানুয়ারী ঘটনাটি শোনার পর রাতেই সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ জনকে আটক করেছি। বাকি ২ জনকে আটকের চেষ্টা অব্যাহত আছে। কিশোরীটিকে উদ্ধার করে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। আটককৃতদের চাঁদপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এসএস/হিরা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »