সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা/উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগপ্রাপ্তদের বিধিমোতাবেক বেতন-ভাতাদি দেয়া হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫

মুন্সিগঞ্জে পুলিশ-ছাত্রলীগের সঙ্গে হেফাজতের সংঘর্ষ, আহত শতাধিক

মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি / ১০ বার
আপডেট সময় রবিবার, ২৮ মার্চ, ২০২১

মুন্সিগঞ্জের সিরাজদিখানে পুলিশ-ছাত্রলীগের সঙ্গে হেফাজতে ইসলামের সংঘর্ষে ওসিসহ শতাধিক আহত হয়েছেন।

রোববার ২৮ মার্চ বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকায় মধুপুর পীর সাহেবের নেতৃত্বে মহাসড়ক অবরোধ করে রাখে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ সময় তারা রাস্তায় বিদ্যুতের খুঁটি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। বেলা ১১টার দিকে পুলিশ-ছাত্রলীগ তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ফাঁকা গুলি ছুড়ে পুলিশ সদস্যরা। এ সময় ত্রি-মুখী ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় সিরাজদিখান থানার ওসিসহ শতাধিক আহত হয়েছেন। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান  বলেন, আমরা (পুলিশ সদস্যরা) রাস্তায় অবস্থান করছিলাম। নিমতলা এলাকায় গেলে হেফাজতের কর্মীরা আমাদের ওপর হামলা চালায়। তারা হকিস্টিক দিয়ে ওসি স্যারের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্যারকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »