রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা/উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগপ্রাপ্তদের বিধিমোতাবেক বেতন-ভাতাদি দেয়া হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫

যশোরে নতুন আক্রন্ত ১২, মোট ১৫৪

শাহারুল ইসলাম, ফারদিন / ৯৬ বার
আপডেট সময় মঙ্গলবার, ৯ জুন, ২০২০
ছবি-সংগৃহীত

যশোর প্রতিনিধিঃ যশোরে নতুন আক্রন্ত ১২ যশোরে নতুন করে আরো ১২ জন করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এনিয়ে এই জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৪-এ। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রণজিৎকুমার রায়। তবে যশোরে দিনে দিনে আক্রান্তের হটস্পট হয়ে ইঠছে। কিন্তু দেখা গেছে যশোরে যেমনভাবে আক্রন্ত হচ্ছে তার তুলনাই সুস্থাতার হারও অনেক বেশি।

আরও পড়ুন>>> এমপি রনজিৎ করোনায় আক্রন্ত

আজ মঙ্গলবার মধ্যরাতে তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে সোমবার ১৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৭টি রিপোর্ট পজেটিভ আসে। তার ভিতরে একজন ছিলেন সংসদ সদস্য রণজিৎকুমার রায়।বিশ্ববিদ্যালয়ের এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার এই সকল তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এদিন যশোরের ৯২টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে ১২টির ফল পজেটিভ এসেছে। এছাড়া ঝিনাইদহের ৩৮টি নমুনা পরীক্ষা করে ৪টির এবং মাগুরার ২১টির মধ্যে ১টি পজেটিভ পাওয়া গেছে। তবে নতুন খবরে জানা গেছে এমপি রনজিৎ এর পরিবারে আরও ৭ সদস্যের নমুনাও গ্রহন করা হয়েছে কিন্তু তারা করোনা আক্রন্ত কিনা তার ফলাফল এখনো পাওয়া যায়নি।

ADS: Jashore Bes News Of On News Bd

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »