সোমবার, ১৬ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
শিকড় সন্ধানে নোটিশ :
মিডিয়াভুক্ত সাপ্তাহিক শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com  * প্রিয় পাঠক, আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।

রূপগঞ্জে হাত-পা বেধেঁ মুখে কাপড় দিয়ে মাদ্রাসা ছাত্রকে বেধড়ক মারধর

ইমন মিয়া, রূপগঞ্জ প্রতিনিধি :
মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার মোগড়াকুল এলাকার হাদিউল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার শিক্ষক রাশেদ ও আব্দুর রহিমের বিরুদ্ধে ছাত্র ইয়াসিন মিয়াকে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ ১৭ নভেম্বর মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

ইয়াসিন মিয়া উপজেলার উত্তর কায়েতপাড়া এলাকার কামাল মিয়ার ছেলে। ঘটনায় ছাত্রের বাবা বাদী হয়ে ওই দুই শিক্ষককে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
ছাত্রের বাবার অভিযোগ থেকে জানাযায়, শিক্ষকদের নির্দেশ অনুযায়ী মাদ্রাসার উন্নয়নকল্পে দীর্ঘদিন ধরে রাস্তার পাশে মাইকিং করে ছাত্ররা পথচারীদের কাছ থেকে টাকা ওঠিয়ে আসছিল।১৭ নভেম্বর মঙ্গলবার সকালে টাকা উঠানোর সময় কিছুটা বিলম্ব হয়। পরে ইয়াসিন মিয়াকে শিক্ষক রাশেদের কক্ষে ডেকে নিয়ে বিলম্বের কারণ জানতে চায়।

পরে শিক্ষক রাশেদ ও আব্দুর রহিম দুজনে মিলে হাত-পা বেধেঁ ও মুখে কাপড় দিয়ে ছাত্র ইয়াসিনকে রড দিয়ে বেধড়ক মারধর করে। একপর্যায়ে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। মারধরের পর আইনি সহায়তা না নিতে ওই ছাত্র ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে মাদ্রাসার শিক্ষক ও তাদের নিয়োজিত সন্ত্রাসীরা।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, এটা অমানবিক কাজ। বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার সুষ্ঠ তদন্ত করে যথাযোগ্য ব্যবস্থা নেয়া হবে।


Theme Created By ThemesDealer.Com
Translate »