সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা/উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। ধুমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগপ্রাপ্তদের বিধিমোতাবেক বেতন-ভাতাদি দেয়া হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com / মুঠোফেোনেও বার্তা পাঠাতে পারেন : ০১৯৫-০৫৫০৫৮৫

লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে নিহত হয়েছেন সালথা’র কামরুল

মোহাম্মদ সুমন / ৯০ বার
আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০

স্টাফ রিপোর্টার :  ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের আলমপুর গ্রামের কবির শেখের ছেলে মোঃ কামরুল শেখ (২৪), লিবায়ায় মানব পাচারকারীদের গুলিতে নিহত হয়েছেন। কামরুল শেখ গত পাঁচ মাস আগে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার এক দালালের মাধ্যমে ৩ লক্ষ ৫০ হাজার টাকা খরচ করে লিবিয়ায় যান। তার পরিবারে ৩ ভাই ও ২ বোন এছাড়া তার ২ বছর ৬ মাষ বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে নিশ্চিত করেছে কামরুলের বড় ভাই মোঃ ফারুক শেখ।
এ’দিকে মর্মান্তিক মৃত্যুর ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েছেন। স্বজনদের হৃদয় বিদারক কান্না যেন কোন ভাবেই বাধ মানছেনা উল্লেখ্য বৃহস্পতিবার (২৮ মে) লিবিয়ায় ৩০ জন অভিবাসীকে গুলি করে হত্যা করা হয়। এর মধ্যে ২৬ জনই বাংলাদেশি বলে জানিয়েছে আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্স। অন্য চারজন আফ্রিকান অভিবাসী। এ ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন বলে জানা যায়।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ্ বলেন, খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে গিয়েছি, পুলিশের পক্ষ থেকে পরিবারকে আইনি সহযোগিতা করা হবে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবার সর্বাত্তক সহযোগিতা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com
Translate »