রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন
শিকড় সন্ধানে নোটিশ :
মিডিয়াভুক্ত সাপ্তাহিক শিকড় সন্ধানে পত্রিকার জন্য সারাদেশে জেলা প্রতিনিধি আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা : কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী হতে হবে। আবেদন করুন : editorshikornews@gmail.com  * প্রিয় পাঠক, আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা বা মৃত্যু সংবাদ ছবিসহ পাঠাতে পারেন।

স্বাস্থ্যবিধি মেনে রাজধানীতে দোকান-শপিংমল চালু

মাসুম আহাম্মদ
শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
স্বাস্থ্যবিধি মেনে যাত্রাবাড়ী সামাদ সুপার মার্কেট চালু
স্বাস্থ্যবিধি মেনে যাত্রাবাড়ী সামাদ সুপার মার্কেট চালু - মাসুম আহাম্মদ

স্বাস্থ্যবিধির শর্ত মেনে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে দোকান মার্কেট ও শপিংমল খুলে দিয়েছেন ব্যবসায়ীরা। প্রস্তুতি না থাকায় যেসব মার্কেট এখনও খোলা হয়নি তা শীঘ্রই চালু করা হতে পারে। মূলত ঈদের ব্যবসা ধরতে করোনা ঝুঁকি মাথায় নিয়ে মার্কেট, বিপণিবিতান, শপিংমল ও ফ্যাশন হাউসগুলো খুলে দেয়া হচ্ছে।

এছাড়া ডেমরা, যাত্রাবাড়ী, গুলিস্তান, এ্যালিফ্যান্ট রোড, মিরপুর রোড ও পুরান ঢাকার বংশাল, নয়াবাজার, ওয়ারী, মিটফোর্ড ও বুড়িগঙ্গা নদীর ওপারের কেরানীগঞ্জের মার্কেটগুলো চালু করা হয়েছে। সকাল ১০টার মধ্যেই দোকানপাট খুলে বসেন ব্যবসায়ীরা।  ঢাকার রাস্তায় চলাচল করছে বাস ও ভারি যানবাহন, রিক্সা, মোটরসাইকেল, প্রাইভেটকার, সিএনজি, লেগুনা, টেম্পো, পিকাপ ও ব্যাটারিচালিতরিক্সাসহ অন্য যানবাহন। ঈদ সামনে রেখে বেচা বিক্রি ভাল হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন এ্যালিফ্যান্ট রোডের ব্যবসায়ীরা। এদিকে ঢাকার বাইরে দেশের অন্যান্য স্থানেও মার্কেট শপিংমল খুলছে আজ।

এসএস/মনির

 

 


Theme Created By ThemesDealer.Com
Translate »